মোটো জি৮২ ৫জি মাত্র ১৯,৯৯৯ টাকায়

মোটোরোলা তার জি সিরিজের ফ্র্যাঞ্চাইজিতে একটি নতুন সংযোজনের ঘোষণা করেছে, মোটো জি৮২ ৫জি, সেগমেন্টের সেরা বৈশিষ্ট্য সহ একটি যুগান্তকারী নতুন স্মার্টফোন। মোটো জি৮২ ৫জি একটি বিপ্লবী, ফ্ল্যাগশিপ গ্রেড ১০-বিট ডিসপ্লে সহ আসে যা একটি অবিশ্বাস্য বিলিয়ন রঙ সমর্থন করে, স্ট্যান্ডার্ড ৮-বিট ডিসপ্লের চেয়ে ৬৪ গুণ বেশি।

মোটো জি৮২ ৫জি এলপিডিডিআর৪এক্স র্যা ম সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি দ্বারা চালিত এবং আইপি৫২ রেটযুক্ত ডাস্ট এবং ওয়াটার রেপেল্যান্ট ডিজাইন এবং ১২০ হার্টজ পিওএলইডি ডিসপ্লের সাথে আসে যা ডিসি ডাইমিং, ডিসিআই-পি৩ কালার গামুট সমর্থন করে। এটি এসজিএস ব্লু আই সার্টিফিকেশন, অ্যান্ড্রয়েড ১২, ৫০ এমপি ওআইএস ক্যামেরা, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন, ৮ এমপি সেকেন্ডারি ক্যামেরা, ডেডিকেটেড ম্যাক্রো ভিশন লেন্স, ডলবি অ্যাটমসের সাথে টিউন করা স্টেরিও স্পিকার, ৩৩ওয়াট টার্বো পাওয়ার চার্জার সহ ৫০০০এমএএইচ ব্যাটারি, ১৩ ৫জি ব্যান্ডসের সমর্থন, ৩ ক্যারিয়ার অ্যাগ্রিগেশন, ৪এক্স৪ মিমো, থিঙ্কশিল্ড সিকিউরিটি এবং আরও অনেক কিছু সহ আসে।

মোটো জি৮২ ৫জি ১৪ই জুন থেকে মেটিওরাইট গ্রে এবং হোয়াইট লিলি এই দুটি রঙের ভেরিয়েন্টে ফ্লিপকার্ট, রিলায়েন্স ডিজিটাল এবং নেতৃস্থানীয় রিটেল স্টোরে বিক্রি হবে। ডিভাইসটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে ৬জিবি র্যা ম + ১২৮জিবি স্টোরেজ যার দাম ১৯,৯৯৯ টাকা এবং ৮জিবি র্যা ম + ১২৮জিবি স্টোরেজ যার দাম ২১,৪৯৯ টাকা। এতে এসবিআই ক্রেডিট কার্ডে ফ্ল্যাট ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং রিলায়েন্স জিও থেকে ৫,০৪৯ টাকা মূল্যের সুবিধা সহ এক্সক্লুসিভ অফার রয়েছে৷

Leave a Reply