মোটো জি৪২ মাত্র ১২,৯৯৯ টাকায়

মোটোরোলা মোটো জি৪২ লঞ্চের সাথে তাদের জি সিরিজে নতুন সংযোজন ঘোষণা করেছে। সেগমেন্টের সবচেয়ে স্টাইলিশ এবং প্রিমিয়াম এই স্মার্টফোনটি আল্ট্রা-প্রিমিয়াম গ্লাস ফিনিশের জন্য পিএমএমএ উপাদান ব্যবহার করে, যা সাধারণত অ্যাক্রিলিক গ্লাস নামে পরিচিত। স্মার্টফোনটি ১৭৪.৫ গ্রামের মতো হালকা।

৪জিবি এলপিডিডিআর৪এক্স র্যা ম সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন® ৬৮০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, মোটো জি৪২-তে রয়েছে ফুল এইচডি+ রেজোলিউশনের সাথে ৬.৪” অ্যামোলড পাঞ্চ-হোল ডিসপ্লে, আইপি৫২ ওয়াটার রিপেল্যান্ট ডিজাইন, ৭০০নিটস পর্যন্ত ব্রাইটনেস, ডিসিআই-পি৩ কালার গামুট, ডলবি অ্যাটমস®-এর সাথে স্টেরিও স্পিকার, ৫০এমপি কোয়াড ফাংশন ক্যামেরা সিস্টেম, ১৬এমপি ফ্রন্ট ক্যামেরা, কোয়াড পিক্সেল টেকনোলজি সহ ৫০এমপি মেইন ক্যামেরা, আল্ট্রাওয়াইড এবং ডেপথ সেন্সর সহ ৮এমপি ক্যামেরা, একটি সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি ডেডিকেটেড মাইক্রো এসডি ৬৪জিবি স্টোরেজ যা ১টিবি পর্যন্ত প্রসারিত করা যায়। এটি অ্যান্ড্রয়েড ১৩-এ নিশ্চিত আপগ্রেড এবং ৩ বছরের নিশ্চিত সিকিউরিটি আপডেট সহ নিয়ার স্টক অ্যান্ড্রয়েড ১২-এর সাথে আসে। এটি ক্যারিয়ার অ্যাগ্রিগেশন, ২এক্স২ মিমো এবং এনএফসি সহ ক্লাস লিডিং কানেক্টিভিটি সমর্থন করে।

মোটো জি৪২ বিক্রি শুরু হবে ১১ই জুলাই দুপুর ১২টা থেকে ফ্লিপকার্ট এবং নেতৃস্থানীয় রিটেল স্টোরে। এটি একটি সিঙ্গেল ৪জিবি + ৬৪জিবি ভেরিয়েন্টে পাওয়া যাবে যার দাম ১৩,৯৯৯ টাকা এবং দুটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে – মেটালিক রোজ এবং আটলান্টিক গ্রিন। গ্রাহকরা এসবিআই ক্রেডিট কার্ডগুলিতে ফ্ল্যাট ১,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউনট/ক্যাশব্যাক সহ মাত্র ১২,৯৯৯ টাকার ব্যতিক্রমী মূল্যে এটি কিনতে পারবেন। এছাড়াও তারা জি৫-এর বার্ষিক মেম্বারশিপে ৫৪৯ টাকার ডিসকাউনট সহ রিলায়েন্স জিও রিচার্জে ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারে৷

Leave a Reply