হিমালয়া গ্রাহকদের সুস্থতাকে অগ্রাধিকার দিতে অনুপ্রাণিত করেছে

ভারতের নেতৃস্থানীয় ওয়েলনেস ব্র্যান্ডগুলির মধ্যে একটি হিমালয়া ওয়েলনেস কোম্পানি একটি নতুন ইক্যুইটি ক্যাম্পেইন চালু করেছে যা সমস্ত বয়সের গ্রাহকদের স্বাস্থ্য এবং সুস্থতাকে অগ্রাধিকার দিতে অনুপ্রাণিত করে৷ এই প্রচারাভিযানটি হিমালয়ার “ওয়েলনেস ইন এভরি হোম, হ্যাপিনেস ইন এভরি হার্ট” এর দৃষ্টিভঙ্গিকে প্রাণবন্ত করে।

বিগত কয়েক দশক ধরে, হিমালয়া স্বাস্থ্য এবং সুস্থতার জন্য চ্যাম্পিয়ন হয়েছে, যা সারা বিশ্বের গ্রাহকরা গ্রহণ করতে চায়। এটি বিশ্বাস করে যে আমরা প্রত্যেকে যদি আমাদের স্বাস্থ্য এবং সুস্থতাকে অগ্রাধিকার দিই তাহলে বিশ্ব একটি সুখী স্থান হবে। নতুন ক্যাম্পেইনের লক্ষ্য আমাদের জীবনধারার পরিবর্তন এবং সুস্বাস্থ্য ও সুস্থতার জন্য প্রতিরোধমূলক স্বাস্থ্যসেবার গুরুত্বের প্রতি দৃষ্টি আকর্ষণ করা।

হিমালয়া ওয়েলনেস কোম্পানির কনজিউমার প্রোডাক্টস ডিভিশনের বিজনেস ডিরেক্টর মিঃ রাজেশ কৃষ্ণমূর্তি বলেছেন, “হিমালয়া হেড-টু-হিল কনজিউমার প্রোডাক্টের একটি রেঞ্জের পথপ্রদর্শক এবং বিকাশ করেছে, যা আমাদের দৃষ্টিভঙ্গিকে শক্তিশালী করেছে।”

Leave a Reply