‘পেপে জিন্স লন্ডন’ ভারতীয় মার্কেটের জন্য প্রথম টিভি বিজ্ঞাপন চালু করেছে

যুক্তরাজ্য-ভিত্তিক ডেনিম জায়ান্ট ‘পেপে জিন্স লন্ডন’ ভারতীয় বাজারে প্রথম টিভি বিজ্ঞাপন চালু করে সম্পর্ক আরও গভীর করেছে। ‘টাইম টু শাইন’ শিরোনামের ফিল্মটি ডেনিম এবং লাইফস্টাইল উত্সাহীদের লক্ষ্য করে ৩৬০-ডিগ্রি প্রচার করে এবং ২০২২ সালে পেপে জিন্স লন্ডন থেকে শরৎ এর শীতকাল  কালেকশন প্রদর্শন করবে।

বার্সেলোনার ক্রিয়েটিভ প্রোডাকশন কানাডা কম্পানি দ্বারা প্রোডিউস হয়েছে, ইন্টারন্যাশনাল সঙ্গীত ইভেন্টগুলিও পরিচালনা করে এবং নূর পরিচালিত, ‘টাইম টু শাইন’ ফিল্মটি গত ৩ বছরে আমাদের প্রত্যেকের মনে সহনশীলতা দেখিয়েছে। পেপে জিন্স লন্ডনের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, মনীশ কাপুর শেয়ার করেছেন, “আমি বিশ্বাস করি ফিল্মটি সুন্দরভাবে পরিণত হয়েছে – আমরা বিভিন্ন স্তর এবং জনসংখ্যার উপর নজর কাড়তে অপেক্ষা করতে পারছি না!”

টিভিসি টিভি চ্যানেল যেমন সনি টিভি, কালারস, এমটিভি, ভিএইচ ১, জি নিউজ এবং আরও অনেক কিছুতে সম্প্রচারিত হয়। অর্থাৎ, ১২ মাস ধরে পেপে জিন্স ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া এবং প্রভাবশালী কালচার গেমটিকে উন্নত করেছে। এখানে ১৬ জন সেলিব্রেটি উপস্থিত রয়েছে – সিদ্ধান্ত চতুর্বেদী, গুরু রন্ধাওয়া, অপশক্তি খুরানা, উমরান মল্লিক এবং রাফতারন এর ইন্ডিয়া ফোকাসড ডিজিটাল মিডিয়া হ্যান্ডলগুলি, ইনস্টাগ্রাম, ফেসবুক এবং টুইটারে ‘পেপেজিন্স’।

Leave a Reply