শ্যাডোফ্যাক্সের মারুতি অল্টো সহ আকর্ষণীয় পুরস্কার জেতার অফার

লাস্ট-মাইল ডেলিভারির জন্য ভারতের বৃহত্তম ক্রাউডসোর্সড থার্ড-পার্টি লজিস্টিক প্ল্যাটফর্ম শ্যাডোফ্যাক্স টেকনোলজিস তার বহু-প্রতীক্ষিত বিগ মানি উইকেন্ড চালু করতে প্রস্তুত। এই উদ্যোগটি ভারতের ২৫টি শহরে ডেলিভারি পার্টনারদের উপার্জনের একটি সুযোগ করে দেয়। এই ইভেন্টে অংশগ্রহণকারী ডেলিভারি পার্টনাররা একটি টেলিভিশন, একটি রেফ্রিজারেটর এবং একটি মারুতি অল্টো সহ ৫ লাখ টাকার পুরস্কার জেতার সুযোগ পাবেন৷ এটি নতুন পার্টনারদের অনবোর্ড, পুরানো পার্টনারদের ধরে রাখতে এবং সুপ্ত পার্টনারদের প্রলুব্ধ করার লক্ষ্যে বিগ মানি উইকেন্ড চালু করার উদ্যোগ নিয়েছে। ক্যাম্পেইনটি ৫ থেকে ৭ আগস্ট তিন দিন লাইভ থাকবে, যা ডেলিভারি এক্সিকিউটিভদের বিশেষ অফারসহ সর্বাধিক উপার্জনের সুযোগ দেবে।

বিগ মানি ডে ২.০-তে ডেলিভারি পার্টনাররা প্রতিদিন ২ লক্ষ অর্ডার দিয়ে দিনে ৩,৬০০ টাকা আয় করেছে৷ এটি বিগ মানি ডে ১.০ এর তুলনায় দৈনিক সক্রিয় ব্যবহারকারীদের মধ্যে ৫৫% বৃদ্ধি পেয়েছে। বিগ মানি ডে-র শেষ এডিশনে ২৫শে ডিসেম্বরের জন্য প্রায় ৪৯.৭কে স্লট বুক করা হয়েছিল এবং ৩১শে ডিসেম্বরের জন্য ৫৩কে স্লট বুক করা হয়েছিল। ডেলিভারি এক্সিকিউটিভরা তাদের অ্যাপে লগ ইন করে নতুন আপডেট এবং অফার চেক করতে পারবেন। ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য ব্যক্তিরা প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। ডেলিভারি পার্টনারদের বৃদ্ধি ত্বরান্বিত করতে শ্যাডোফ্যাক্স সম্প্রতি সুপার অ্যাপ নামে একটি অ্যাপ চালু করেছে।

শ্যাডোফ্যাক্স টেকনোলজিস-এর সহ-প্রতিষ্ঠাতা ও চিফ অফ অপারেশনস প্রহর্ষ চন্দ্র বলেছেন, “ক্যাম্পেইনের প্রথম দুই এডিশন দারুণ প্রতিক্রিয়া পেয়েছিল এবং আমরা বিগ মানি উইকেন্ডের জন্য সমানভাবে উত্তেজিত। আমরা এবার ব্যাপক অংশগ্রহণ আশা করছি এবং আমাদের সকল রাইডারদের জন্য একটি আনন্দদায়ক দিনের অপেক্ষায় রয়েছি।”

Leave a Reply