ভারতের সবচেয়ে দ্রুত বর্ধনশীল ইন্টারনেট কমার্স কোম্পানি মিশো তার বার্ষিক উত্সব “মেগা ব্লকবাস্টার সেল” ঘোষণা করেছে। এই মেগা সেল চলবে ২৩ সেপ্টেম্বর থেকে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত। উৎসবের মরসুমে বিক্রির আগে আঞ্চলিক ব্যবসা বাড়াতে অ্যাপে আটটি নতুন আঞ্চলিক ভাষা তথা বাংলা, তেলেগু, মারাঠি, তামিল, গুজরাটি, কন্নড়, মালয়ালম এবং ওড়িয়া যোগ করেছে মিশো।
মিশোর লক্ষ্য হল ৩০টি বিভাগে ৭ লাখেরও বেশি বিক্রেতা এবং ৬.৫ কোটি সক্রিয় ভোক্তাদের জন্য সর্বনিম্ন মূল্যে পণ্যের বিস্তৃত সম্ভার সররাহ করা। উল্লখ্য, দুই বছরে ৮২% ব্যবসা বৃদ্ধি পেয়েছে মিশোর। চলতি বছরে ব্যবসা বাড়াতে মিশো শিক্ষাগত ইনফোগ্রাফিক্স, ক্যাটালগ নির্বাচন এবং বিক্রয় ইভেন্টের জন্য অনুশীলনের ভিডিওগুলি যাতে বিক্রেতারা সহজে বুঝতে পারে সেজন্য লার্নিং হাবে একটি শক্তিশালী প্রশিক্ষণ প্রোগ্রামর ব্যবস্থা করেছে। আশা করা যায় এর ফলে ছোট ব্যবসায়ীদের অংশগ্রহণে ব্যবসা গত বছরের তুলনায় প্রায় চার গুণ বৃদ্ধি পাবে।
মিশোর সিএক্সও উৎকৃষ্ট কুমার বলেন, আমরা একটি প্ল্যাটফর্ম তৈরির মাধ্যম এমএসএমই-র ব্যবসাকে ডিজিটালাইজ করার চেষ্টা করছি।