দেশের অন্যতম দ্রুত বর্ধনশীল গাড়ি নির্মাতা কিয়া ইন্ডিয়া ৩ বছরেরও কম সময়ে ৫ লক্ষ ডোমেস্টিক সেলস মাইলস্টোন অতিক্রম করেছে৷ রপ্তানি সহ, কিয়া ইন্ডিয়ার ক্রমবর্ধমান প্রেরণ তার অনন্তপুর উত্পাদন সুবিধা থেকে ৬,৩৪,২২৪ ইউনিটে বেড়েছে। কারেন্স-এর দৃঢ় কর্মক্ষমতা দ্বারা সমর্থিত, কোম্পানিটি মাত্র সাড়ে চার মাসে তার শেষ ১ লাখ সেলস সুরক্ষিত করেছে। কোম্পানী এখন কিয়া কর্পোরেশনের বিশ্বব্যাপী বিক্রয়ে ৬%-এর বেশি অবদান রাখে।
ভারতের জন্য কিয়া ইন্ডিয়ার ফ্ল্যাগশিপ মডেল, সেলটোস, কিয়া ইন্ডিয়াতে ৫৯%-এর অবদান রাখে, তারপরেই রয়েছে সনেট ৩২%। কারেন্স তার লঞ্চের মাত্র ৫ মাসের মধ্যে কোম্পানির ডোমেস্টিক সেলে ৬.৫%-এর কাছাকাছি অবদান রেখেছে। সেলটোস তার বিভাগে যানবাহন বিক্রিতে ৪০%-এর বেশি অবদান রাখে। সনেট যখন ১৫% শেয়ার সহ কমপ্যাক্ট এসইউভি সেগমেন্টে তার দৌড় চালিয়ে যাচ্ছে, তখন কারেন্স তার সেগমেন্টে ১৮%-এর বেশি অবদান রাখে। সিওয়াই২২ সালে, কারেন্স তার বিভাগে দ্বিতীয় সর্বাধিক বিক্রিত গাড়িতে পরিণত হয়েছে। কার্নিভালে প্রতি মাসে গড়ে প্রায় ৪০০টি গাড়ি বিক্রি হয়। ব্র্যান্ডটি সিওয়াই২২-এর শেষ নাগাদ ২২৫টি শহরে তার টাচপয়েন্ট ৩৩৯ থেকে ৪০০-তে উন্নীত করতে চায়। এটি ইতিমধ্যে গত বছরের বিক্রির প্রায় ৭০% বিক্রি করেছে। এছাড়াও, প্রায় ২.৫ লক্ষ সংযুক্ত গাড়ি বিক্রয় এবং ৯৭% অ্যাক্টিভেশন রেট সহ, কিয়া ইন্ডিয়া টেক-স্যাভি গ্রাহকদের মধ্যে একটি জনপ্রিয় পছন্দ হিসাবে আবির্ভূত হয়েছে।
মিউং-সিকসোন – চিফ সেলস অফিসার, কিয়া ইন্ডিয়া বলেছেন, “আমি গ্রাহকদের প্রতি আমার গভীর কৃতজ্ঞতা জানাতে চাই যারা বিশ্বব্যাপী সাপ্লাই চেইন সমস্যার মতো প্রতিকূল পরিস্থিতিতেও ব্র্যান্ডের প্রতি তাদের আস্থা রেখেছেন।”