#কেএফসিবাকেটক্যানভাস ক্যাম্পেন (#KFCBucketCanvas campaign) – কেএফসি ইন্ডিয়া তাদের ৬০০ রেস্টুরেন্টের মাইলস্টোন স্পর্শ করে শুরু করেছে এই অভিনব ক্যাম্পেন। এই ক্যাম্পেনের জন্য দেশের তরুণ শিল্পীদের একত্রিত করা হয়েছে। তারা একসঙ্গে আইকনিক কেএফসি বাকেটকে #কেএফসিবাকেটক্যানভাস-এ রূপান্তরিত করেছেন।
#কেএফসিবাকেটক্যানভাস-এ কেএফসি’র উপস্থিত রয়েছে এমন প্রত্যেকটি শহরের বিশেষ ডিজাইন তৈরি করা হয়েছে। সংশ্লিষ্ট শহরের আর্ট, আর্কিটেকচার ও কালচারাল এলিমেন্টগুলি থেকে প্রেরণা নিয়ে ১৫০টি লিমিটেড এডিশন ডিজাইন তৈরি হয়েছে, যেগুলি বিভিন্ন রেস্টুরেন্টে প্রদর্শনের জন্য রাখা হয়েছে। রেস্টুরেন্টে গেলেই কেএফসি ভক্তরা সেগুলি দেখতে পারবেন।
#কেএফসিবাকেটক্যানভাস ক্যাম্পেন-এর জন্য তরুণ শিল্পীরা দেশের বিভিন্ন শহরে ঘুরে সেইসব স্থানের ল্যান্ডমার্ক, অলিগলি, খাবার, মানুষজন, ভাষা ও সংস্কৃতি লক্ষ্য করেছেন এবং সেই শহরের নাড়ির স্পন্দন পরখ করে দেখেছেন। তারপর তারা সেগুলি তুলির টানে ফুটিয়ে তুলেছেন কেএফসি বাকেটে। এপ্রসঙ্গে কেএফসি ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার মোকেশ চোপরা জানান, শিল্পীদের এ এক আশ্চর্য ভ্রমণ। ১৫০টিরও বেশি শহরে কেএফসি উপস্থিত রয়েছে ৬০০টি রেস্টুরেন্ট নিয়ে, আর কেএফসি বাকেটে সেইসব শহরের অভিনব ছবি এঁকেছেন তরুণ শিল্পীর দল।