ইমামি অ্যাগ্রোটেক লিমিটেড বাজারে আনল ভোজ্য তেলের ব্র্যান্ড হেলদি অ্যান্ড টেস্টি। ইমামির লক্ষ হল আগামী ৩-৫ বছরের মধ্যে ৫,০০০ কোটি টাকার ব্যবসায়িক টার্নওভার। ইমামি ভোজ্য তেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন ক্যাটরিনা কাইফ। এই ব্র্যান্ডের সরিষার তেলের ক্যাম্পেনের জন্য তিনি রবি কিষানের সাথে জুটিবদ্ধ হবেন।
২০১০ সালে লঞ্চ হওয়ার পর পশ্চিমবঙ্গের বাজারে শীর্ষস্থান দখল করে ইমামি হেলদি অ্যান্ড টেস্টি। ২০১৭ সালে জাতীয়স্তরে প্রবেশর পর উত্তর ও পশ্চিম ভারতে দ্রুত বর্ধনশীল ভোজ্য তেলের ব্র্যান্ডগুলির মধ্যে অন্যতম হয়ে ওঠে ইমামি। এই পুনঃপ্রবর্তনের অংশ হিসেবে ইমামি হেলদি অ্যান্ড টেস্টিকে চারটি ভেরিয়েন্টে লঞ্চ করেছে। এই চারটি ব্রান্ড হল সরিষা, সয়াবিন, সূর্যমুখী এবং রাইস ব্রান্ড। শুধু তাই নয় প্যাকেজিং-এর ক্ষেত্রেও নতুনত্ব এনেছে ইমামি। যা এই ভোজ্য তেল সেগমেন্ট উল্লেখযোগ্যভাবে আলাদা।
ইমামি এগ্রোটেক লিমিটেডের মার্কেটিং প্রেসিডেন্ট দেবাশিস ভট্টাচার্য বলেন, ইমামির নতুন প্যাকেজিং একটি আধুনিক প্রগতিশীল ব্র্যান্ড হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য একটি স্মার্টলুকে ফিরে এসেছে।