ফ্লিপকার্টের এন্ড অফ সিজন সেল-এ লাইভ কমার্স উদ্যোগের আত্মপ্রকাশ

ফ্লিপকার্টের এন্ড অফ সিজন সেল ২০২২ শেষ হওয়ার সাথে সাথে দেখা গেছে যে ভারত ফ্যাশন ব্র্যান্ড এবং লেবেলগুলির জন্য কেনাকাটা পছন্দ করে কারণ সারা দেশ থেকে বিক্রেতারা লক্ষ লক্ষ গ্রাহকদের পরিষেবা দেয়৷ এই ইওএসএস ২০২২-এ একটি ২৪*৭ লাইভ কমার্স উদ্যোগের আত্মপ্রকাশও দেখা গেছে যা ব্র্যান্ড, বিক্রেতা এবং প্রভাবশালী গ্রাহকদের রিয়েল-টাইমে যুক্ত করে। ১০,০০০টিরও বেশি ব্র্যান্ড এবং ২,০০,০০০ বিক্রেতারা পুরুষ, মহিলা এবং শিশুদের জন্য ১০ লক্ষ+ স্টাইলের ফ্যাশনেবল পোশাক এবং আনুষাঙ্গিক অফার করতে একত্রিত হয়েছে।

১০-১৭ জুন পর্যন্ত এই ইভেন্টে, সারা দেশে গ্রাহকরা পুরুষদের টি-শার্ট, জিন্স, আনুষ্ঠানিক এবং বিবাহের পোশাক, মহিলাদের ওয়েস্টার্ন পোশাক, শাড়ি, জুতা, লাগেজ, হ্যান্ডব্যাগ এবং ঘড়ির জন্য কেনাকাটা করেছেন। এটি ভ্রমণ, রেইনকোট, ব্যাকপ্যাক, হ্যান্ডব্যাগ, স্যুটকেস এবং ডাফল ব্যাগ, ইউনিফর্ম, ব্যাজ এবং কালো জুতার চাহিদা বৃদ্ধিরও সাক্ষী হয়েছে। ১৬ লক্ষ+ ইউনিট বিক্রির সাথে কালো রঙের জন্য সবচেয়ে বেশি কেনাকাটা হয়েছে। ওয়েস্টার্ন পোশাকের মধ্যে পুমা, অ্যাডিডাস, ইউ.এস. পোলো এসএন., রোডস্টার এবং হাইল্যান্ডারের মতো ব্র্যান্ডগুলিকে গ্রাহকরা সবচেয়ে বেশি পছন্দ করেছেন। খেলাধুলার সামগ্রীর জন্য ৭০%-এর বেশি কেনাকাটা সহ গ্রাহকদের জন্য ফিটনেস এবং স্বাস্থ্য প্রোডাক্টগুলির চাহিদাও বেড়েছে৷ এই সিজনে সবচেয়ে বেশি সার্চ করা কী-ওয়ার্ড ছিল জুতো।

বেঙ্গালুরু, কলকাতা, নতুন দিল্লি, মুম্বাই, পুনে, গুয়াহাটি এবং মুজাফফরপুরের মতো শহরের গ্রাহকরা সবচেয়ে বেশি ব্যস্ত ছিলেন। প্ল্যাটফর্মটি কর্ণাটক, উত্তরপ্রদেশ এবং মহারাষ্ট্র রাজ্যগুলির থেকে বিহার এবং পশ্চিমবঙ্গ অনুসরণ করে একটি শক্তিশালী প্রতিক্রিয়ার সাক্ষী হয়েছে৷ লাইভ কমার্স উদ্যোগটি বিক্রেতাদের দ্বারা পরিচালিত লাইভ শো সহ লাইভ এবং ভিডিও কমার্সের মাধ্যমে প্রায় ১০০ ঘন্টার ব্যস্ততা দেখেছে। মহিলাদের ফ্যাশন, বাচ্চাদের পোশাকের বিভাগ এবং ফুটওয়্যার বিভাগগুলি তাদের লাইভ ভিডিও চলাকালীন গ্রাহকদের কাছ থেকে সর্বাধিক ব্যস্ততা দেখেছে।

Leave a Reply