ভারতের বৃহত্তম বিজনেস-টু-বিজনেস (বি২বি) ই-কমার্স প্ল্যাটফর্ম উড়ানে ৫৮৬ জন বিক্রেতা এক কোটি টাকার ব্যবসায়িক লেনদেন করেছেন। যেখানে ১৭৪ জন বিক্রেতা প্ল্যাটফর্মে ২ কোটি টাকার ব্যবসা করেছে। ২০২২ সালে ভারতের ১২০০টি শহরে জুড়ে ১.৭ বিলিয়নেরও বেশি পণ্য পরিষেবা প্রদান করেছে উড়ান।
এসেনশিয়াল বিভাগের অধীনে (ফ্রেশ, এফএমসিজি, স্ট্যাপলস, ফার্মা) ১৭ মিলিয়ন অর্ডার পূরণ করেছে উড়ান এবং ৯ লাখ টন পণ্য এই প্ল্যাটফর্মের মাধ্যমে পাঠানো হয়েছে। এছাড়া উড়ানের মাধ্যমে ১৩১ মিলিয়ন পণ্য ডিসক্রিশনারি (ইলেকট্রনিক্স, জেনারেল মার্চেন্ডাইজ এবং লাইফস্টাইল) ক্যাটাগরিতে ২.৫ মিলিয়ন অর্ডার সরবরাহ করা হয়েছে। দেশে কিরানা বাণিজ্য বাড়ানোর জন্য প্রযুক্তি এবং ইন্টারনেটের শক্তিকে কাজে লাগিয়ে, উড়ান ছোট খুচরা বিক্রেতা/কিরানাদের মধ্যে পেমেন্টের ডিজিটাইজেশনকেও উৎসাহিত করছে।
উল্লেখ্য, সিওয়াই ২০২২-এ উড়ান প্ল্যাটফর্মের ২৫% খুচরা বিক্রেতারা ডিজিটাল পদ্ধতি পেমেন্টে গ্রহণ করেছিলেন। উড়ানের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও বৈভব গুপ্ত বলেন, আমরা ক্রমাগত বিভিন্ন ব্র্যান্ডের সাথে আমাদের সম্পর্ক জোরদার করতে সর্বদা সচেষ্ট।